সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

মৌলভীবাজারে ৮৭ ব্যক্তিকে ৪৭ হাজার টাকা অর্থদন্ড, আটক ৯

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি অমান্যের অপরাধে ৮৭ ব্যক্তিকে ৪৭ হাজার ৫০০ টাকার অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় বিধিনিষেধ অমান্য করায় ৯ জনকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।

মঙ্গলবার (১৩ জুলাই) লকডাউন ও কঠোর বিধিনিষেধের ১৩তম দিনে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জেলা সদর সহ বিভিন্ন উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এসময় ৮৭ ব্যক্তিকে অর্থদন্ড দেন ভ্রাম্মমাণ আদালত। স্বাস্থ্যবিধি অমান্যের অপরাধে ৯ জনকে সাময়িক আটক করে আইন-শৃঙ্খলা বাহিনী। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও), উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভ্রাম্মমাণ আদালত পরিচালনা করেন। জেলা প্রশাসক ও জেলা

বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান জানান, মৌলভীবাজার জেলার সকল উপজেলার বিভিন্নস্থানে আইন অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা, গণপরিবহন ও সিএনজি চলাচল, স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় ও নিষেধাজ্ঞা অমান্য করায় ৮৭ ব্যক্তিকে অর্থদন্ড প্রদান ও ০৯ জন ব্যক্তিকে আটক করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com